পরশ-নিখিলের নেতৃত্বে অসহায়দের পাশে থাকবে যুবলীগ: আনোয়ার হোসেন

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন বলেছেন, চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

 

করোনা মহাসঙ্কটে পবিত্র মাহে রমজানে সোমবার (১০ মে) যশোরের ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় ও নিজ গ্রামের মসজিদে ইফতার, রান্না করা খাবার এবং মাস্ক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনাকালে জীবন বাজি রেখে মানবিক যুবলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরও বলেন, লকডাউনে খাদ্যসহায়তা, ফ্রি চিকিৎসাসেবা প্রদান থেকে লাশ দাফন করা পর্যন্ত সকল কাজের সঙ্গে যুবলীগের নেতা-কর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা মহামারি ঠেকাতে চলমান লকডাউনে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিচ্ছে যুবলীগ। এরই ধারাবাহিকতায় মানবিক যুবলীগের আজকের এই কর্মসূচি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ছেলিমুল হক সালাম, ইলিয়াস মাহামুদ, যুবলীগ নেতা মোখলেছুর রহমান কেটি, শাওন রেজা খোকা, গোরা চাঁদ, বাবলুর রহমান কামরুজ্জামান মিন্টু,সোহাগ,রানা,আবির,সামি প্রমুখ।

এর আগে রবিবার (৯ মে) চৌগাছা উপজেলা যুবলীগের আয়োজনে চৌগাছায় অসহায়-দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি আনোয়ার হোসেন।

চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, পৌরমেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হূমায়ূন কবীর সোহেল। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, মোমিনুর রহমান মোমিন, খালেদুর রহমান টিটো, তসলিমুর রহমান, আসিফ ইকবল ভুট্টো, একেএম শামিম আল মামুন শাহিন, হারুন অর রশিদ, ফারুক হোসেন, নিতাই সরকার, মনিরুজ্জামান মিলন, হাসেম আলি, নুর মোহাম্মদ, আসাদুল ইসলাম আসাদ প্রমুখ।