৩৪ বোতল ফেনসিডিলসহ ইউপি মেম্বার আটক

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৩৪ বোতল ভারতীয় নিশিদ্ধ ফেন্সিডিল ও বহনকাজে ব্যবহারিত একটি পালসার মোটরসাইকেল সহ মোমিনুর রহমান (৩৬) নামে এক বেনাপোল পুটখালী ইউপি মেম্বারকে আটক করেছে ২১ বিজিবি।

মঙ্গলবার (৩ই মে) দিবাগত রাতে তাকে ফেন্সিডিল সহ হাতেনাতে তাকে আটক করে ২১ বিজিবি সদস্যরা। আটক আসামী ৫ নং পুটখালী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড শিবনাথপুর বারপোতা গ্রামের ইউপি মেম্বার। তার পিতার নাম সাইদুর রহমান।
২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্প কমান্ডার সুবেদার লাভলু সরকার জানান, ২১ বিজিবির একটি টহল দল ট্যাংকির মোড় থেকে ৩৪ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি পালসার মোটর সাইকেল সহ মোমিনুর রহমান হাতেনাতে কে আটক করেন। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে ইউপি মেম্বার বলে পরিচয় দেন। আটক মেম্বারের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এস আই রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক পুটখালী ইউনিয়ন পরিষদের ৪ নং শিবনাথপুর বারপোতা গ্রামের ইউপি মেম্বার মোমিনুর রহমানকে ৩৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ বিজিবি আটক করে মাদক মামলা দিয়ে পোর্ট থানায় সোপর্দ করেছেন। আসামীতে বিজ্ঞ আদালতে প্রেরনের কার্যকর্ম প্রক্রিয়াধীন রয়েছে।
মোবাইল ০১৭১২৯৪৭৮৭১