আমাদের যা আছে তাই নিয়ে আমরা মানুষের পাশে দাঁড়াই : মেঘনা ইমদাদ

ঝিকরগাছা(যশোর)অফিস:সিআরআই-জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী প্রতিষ্ঠান যশোরের ঝিকরগাছার স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনের উদ্যোগে কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের প্রাদুর্ভাবে অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের স্বপ্নলোকের পাঠশালার শিক্ষার্থীদের অভিভাবকদের মাঝে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সহায়তা, তরকারী, শিশু খাদ্য, নগদ অর্থ, ইফতার সামগ্রী, ঈদ পোশাক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ সভাপতির বক্তব্যে বলেন, আমাদের যা আছে তাই নিয়ে আমরা মানুষের পাশে দাঁড়াই। আর মানুষের পাশে দাঁড়ানোর যে কি শান্তি সেটা যারা দাঁড়াতে পারে না তার কি করে বুঝবে! মানুষ মানুষের জন্য এই স্লোগানটা যদি আমরা সবাই মনের মধ্যে লালন করতে পারি তাহলে হয়তো কোন অসহায় মানুষের কষ্ট থাকতো না। আসুন আমরা সবাই যার যা আছে সেখান থেকে অল্প হলেও অসহায় মানুষের মাঝে বিতরণ করি।
রূপান্তর হস্তশিল্প প্রাঙ্গনে গতকাল বিকালে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি মোঃ সফিয়ার রহমান, পেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক ইমদাদ, বিশিষ্ট কবি মোঃ টিপু সুলতান, সমন্বয়কারী রিজন বিশ্বাস, হস্তশিল্প প্রশিক্ষক শাহানাজ পারভীন নিশু, বিশ্বাস ফ্যাশন হাউজের ওনার জেবুননেছা জেনাস, ভোকালিষ্ট রুমানা রশিদ, ময়ূরকন্ঠী’র ওনার বিউটিশিয়ান সুমাইয়া শিমু, স্বেচ্ছাসেবক টিম লিডার প্রেডিডেন্ট্’স অ্যাওয়ার্ড প্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মকলেছ, মোঃ রহমত উল্লাহ ও এসএম জাহাঙ্গীর আলম সহ আরও অনেকে।
উল্লেখ্য খাদ্য সহায়তা প্রদান প্রকল্পের আওতায় ৩০জনকে ছোলা, চিড়া, খেজুর, লাচ্চা ও সাধারণ সেমাই, চিনি, নুডুলস, ডালদা, কিচমিচ ও বাদাম প্রদান করা হয়। ইফতার বিতরণ শেষে ইফতার অনুষ্ঠান ও দো’আ অনুষ্ঠিত হয়।