ঝিকরগাছায় যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ভুট্টো’র সহযোগিতায় ঈদ সামগ্রী বিতরণ

ঝিকরগাছায় যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ভুট্টো'র সহযোগিতায় ঈদ সামগ্রী বিতরণ । টাইম ভিশন ২৪

ঝিকরগাছা (যশোর) অফিস : মানুষ মানুষের জন্য ও জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে, যশোরের ঝিকরগাছায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর মধ্যে আসন্ন পবিত্র ঈদ উল ফিতরের ৮ নং নির্বাসখোলা ইউনিয়ন ও পৌরসভার প্রকৃত হত দরিদ্র ও অসহায় ৩০০টি পরিবারের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যার সার্বিক সহযোগিতা করেছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জুলফিকার আলী ভুট্টো ও আমেরিকা প্রবাসী তারই আপন ছোট ভাই বিপ্লব।
ঈদ সামগ্রী বিতরণ সম্পর্কে উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জুলফিকার আলী ভুট্টো জানান, বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যশোর -২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্যের সার্বিক দিক নির্দেশনার উপর লক্ষ্য দিয়ে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির পক্ষে আমি সকলের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়েছি। আপনারাও এই দুর্যোগের সময় দয়া করে দুঃখী মানুষের পাশে দাঁড়ান এগিয়ে আসুন।
নোয়ালী হাফেজিয়া সাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গনে মঙ্গলবার সকাল ১০টার সময়ের ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র মহাসচিব সাইফুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটির সদস্য ও অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি জুলফিকার আলী ভুট্টো, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, পৌর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা, নোয়ালী হাফেজিয়া সাদ্রাসা ও এতিমখানার প্রধান শিক্ষক গোলাম কাদের, স্প্রেন প্রবাসী আলতাফ হোসেন, ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, রঘুনাথনগর মহা বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মেহেদী হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।